জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন ময়সিংঙ্গা সৈকত

মোসাদ্দেক হোসেন সৈকত ও নতুন স্ত্রী উম্মে তামান্না
মোসাদ্দেক হোসেন সৈকত ও নতুন স্ত্রী উম্মে তামান্না

দ্বিতীয় বিয়ে করলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত। শুক্রবার (১০ জুলাই) পারিবারিকভাবে ঘরোয়া পরিবেশে বিয়ে সম্পন্ন হয়েছে এ অফস্পিনিং অলরাউন্ডারের। তার দ্বিতীয় স্ত্রীর নাম উম্মে তামান্না, বাড়ি ময়মনসিংহ নগরীর তালতলা এলাকায়।

শনিবার রাতে ফেসবুকে নিজের ফেসবুক প্রোফাইল এবং ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করে মোসাদ্দেক লিখেন, ‘স্টার্টিং এ নিউ জার্নি অফ লাইফ ❤ প্রে ফর আস।’ যার অর্থ দাঁড়ায়, জীবনের নতুন অধ্যায়ের পথ চলা শুরু ❤ আমাদের জন্য দোয়া করবেন।

দ্বিতীয় বিয়ের বিষয়টি নিশ্চিত করে মোসাদ্দেক হোসেন সৈকত বলেছেন, ‘করোনা ভাইরাসের প্রভাবে সীমিত পরিসরে পারিবারিকভাবে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে পরবর্তীতে সবাইকে নিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হবে।’

এর আগে নানা টানাপোড়েনের পর গত ২০১৮ সালের শেষ দিকে প্রথম স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হয় মোসাদ্দেকের। নিজের খালাতো বোন সামিয়া শারমিনের সঙ্গে ২০১২ সালে অল্পবয়সেই গাঁটছড়া বেঁধেছিলেন তিনি।

এরপর নানা কারণে তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়। এর মধ্যে মোসাদ্দেকের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতন ও ১০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগে মামলাও হয়েছে। অবশেষে ২০১৮ সালে সেই সংসারের ইতি ঘটে। এবার নতুন করে শুরু করলেন জীবনের আরেক ইনিংস।