জাবিতে ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

 নিজস্ব প্রতিবেদক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ময়মনসিংহ জেলা ছাত্র কল্যান সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে মনোনীত হয়েছেন রসায়ন বিভাগের ৪৪তম আবর্তনের শিক্ষার্থী মো: দেলোয়ার হোসেন এবং সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন প্রাণ রসায়ন বিভাগের একই আবর্তনের শিক্ষার্থী মশিউর রহমান দীপ্ত।

সংগঠনটির পক্ষে বিষয়টি নিশ্চিত করে করেছেন সদ্য বিদায়ী সেক্রেটারি জেনারেল রিফাত আকন্দ অন্তর। এদিকে সংগঠনটির প্রাধান উপদেষ্টা এবং পৃষ্ঠপোষক ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র জনাব ইকরামুল হক টিটু নতুন কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়েছেন। জানা যায়, প্রতি বছরের ন্যায় এবারেও জাবিতে ময়মনসিংহ জেলা ছাত্র কল্যান সমিতির এক বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। উল্লেখ্য, ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি জাবিস্থ ময়মনসিংহ জেলার শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত ব্যপারে সহায়তা প্রদানসহ নানা ধরনের শিক্ষামূলক কাজও করে যাচ্ছে সংগঠনটি।



সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে নব-র্নিবাচিত সভাপতি রসায়ন বিভাগের মো: দেলোয়ার হোসেন বলেন, “ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যায়ে অধ্যয়নরত ময়মনসিংহ জেলার সকল শিক্ষার্থীদের যে কোন ধরনের সমস্যায় সর্বোচ্চ সহযোগীতা করব এবং বিগত বছরের সাফল্যের ধারাকে অব্যহত রেখে সকলের সহযোগীতায় সংগঠনকে আরও সামনের দিকে এগিয়ে নিতে চাই।” সংগঠনটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মশিউর রহমান দীপ্ত অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, “আমরা ময়মনসিংহের সকল শিক্ষার্থীর পাশে থাকার মাধ্যমে আমাদের সংগঠনটিকে সামনে এগিয়ে নিয়ে যাব। সকলের সহযোগীতা কামনা করছি।” বিদায়ী কমিটির আহ্বায়ক শাহরিয়ার খান শামীম, মহাসচিব রিফাত আকন্দ অন্তর এবং কোষাধ্যক্ষ ফয়সাল আহমেদ ফুয়াদ স্বাক্ষরিত ৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটির কোষাধ্যক্ষের দায়িত্ব পেয়েছেন ৪৪ তম আবর্তনের পরিসংখ্যান বিভাগের তানভীর আহমেদ পিয়াস।