জাককানইবি’তে পূনরায় প্রক্টরের দায়িত্বে ড.উজ্জ্বল কুমার প্রধান

এস.এম জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহঃময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি ) এর প্রক্টর হিসেবে দ্বিতীয় বারের মতো দায়িত্ব পেলেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের সহযোগী অধ্যাপক ডঃ উজ্জল কুমার প্রধান।
আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) রেজিস্টার (ভারপ্রাপ্ত) ডঃ মোঃ হুমায়ুন কবীর স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এই আদেশ সম্পর্কে জানা যায়। বিজ্ঞপ্তিতে বলা হয় ,”১৭/৭/২০২০ এ বতর্মান প্রক্টর হিসেবে দায়িত্ব পালনের সময়সূচী ডক্টর উজ্জ্বল কুমার প্রধান এর শেষ হচ্ছে।

তারই প্রেক্ষিতে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট কর্তৃক উপাচার্য মহোদয় কে প্রদত্ত ক্ষমতাবলে ১৮/৭/২০২০ তারিখ হতে কার্যকর হওয়ার ভিত্তিতে অথবা আপনার যোগদানের তারিখ হতে পরবর্তী দুই বছরের জন্য পুনরায় আপনাকে প্রক্টরের দায়িত্ব প্রদান হলো।”

মুঠোফোনে দ্বিতীয় মেয়াদে দায়িত্ব বিষয়ে জানতে চাইলে উজ্জ্বল কুমার প্রধান বলেন, ‘ক্যাম্পাসে পড়ালেখার সুষ্ঠু পরিবেশ ও শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তা দিতে আমি বদ্ধপরিকর।গত মেয়াদে যেমন ভাবে সবাই সহযোগিতা করছে এই মেয়াদেও সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করি।

এস.এম জামাল উদ্দিন শামীম
০১৭২২-৩১৯০৬৭
ময়মনসিংহ।