জাককানইবি’তে দুই সহকারী প্রক্টর নিয়োগ

এস.এম.জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে নতুন দুইজন সহকারী প্রক্টর নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান এ তথ্য নিশ্চিত করেছেন।

নতুন নিয়োগ পাওয়া সহকারী প্রক্টররা হলেন, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক চন্দন কুমার পাল এবং আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক মো: ইরফান আজিজ। আগামী দুই বছরের জন্য তারা সহকারী প্রক্টর পদে দায়িত্ব পালন করবেন।

নবনিযুক্ত প্রক্টর চন্দন কুমার পাল বলেন,
শোকের মাসে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এবং আমাদের জাতীয় কবি কাজী নজরুল ইসলামকে। আমাকে এই দায়িত্ব প্রদানের জন্য ধন্যবাদ জানায় মাননীয় উপাচার্য প্রফেসর ড. এ. এইচ এম. মোস্তাফিজুর রহমান স্যার এবং শিক্ষক সমিতিকে। ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীসহ সকলের সহযোগিতায় একটি সুন্দর ও সুশৃঙ্খল ক্যাম্পাস গড়া আমাদের প্রক্টরিয়াল বডির উদ্দেশ্য। আমি আমার দায়িত্ব পালনের জন্য সদা সচেষ্ট থাকবো।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান বলেন, দুই সহকারী প্রক্টর লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিভাগের সহকারী অধ্যাপক শাহজাদা আহসান হাবিব এবং ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক সাকার মোস্তফার (বাকি বিল্লাহ্) দুই বছরের দায়িত্ব পালন শেষ হওয়ায় নতুন এই দুই শিক্ষককে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগের চিঠি দেওয়া হয়েছে।