গফরগাঁওয়ে মসজিদের ইমামকে গলাকেটে হত্যা

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে এশার নামাজের ইমামতি শেষে বাড়ি ফেরার পথে হাফেজ মাওলানা মোঃ আজিম উদ্দিন নামক এক ইমামকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে অজ্ঞাতনামা দুর্বত্তরা। হয়তো মৃত্যু নিশ্চিত করতে পরে তার গলায় ছুরি চলায় দুর্বত্তরা। পাগলা থানার ওসি মোঃ শাহিনুজ্জামান খান ঘটনাটি নিশ্চিত করেছেন।
ঘটনাটি ঘটে শনিবার রাতে উপজেলার পাগলা থানার বেলদিয়া গ্রামে।

নিহত ইমাম হাফেজ মাওলানা মোঃ আজিম উদ্দিন বেলদিয়া গ্রামের মৃত শেখ মরজত আলীর ছেলে ও সাধুয়া জামে মসজিদের ইমাম।

নিহতের পরিবারের সদস্য,এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, হাফেজ মাওলানা মোঃ আজিম উদ্দিন গত ২০ বছর যাবত ওই এলাকায় ইমামতি করে।নিহতের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।প্রতিদিনের ন্যায় সাধুয়া জামে মসজিদে এশার নামাজের ইমামতি করে রাত সোয়া আটটার দিকে বাড়ি ফিরছিলেন। সাধুয়া-নিগুয়ারি খালের পাশে সাধুয়া মার্কেটের নিকটে অজ্ঞাতনামা দুর্বত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে।পরে স্থানীয়রা খুঁজ পেয়ে পাগলা থানা পুলিশকে খবর দেয় ।
নিহতের স্ত্রী বিলকিস বেগম (৫০)জানান,আমার স্বামীর কোন শত্রু নাই। আশা করি দ্রুত আইন প্রয়োগকারী সংস্থা হত্যাকান্ডের সাথে জড়িতদের খুঁজে বের করবে।

পাগলা থানার ওসি মোঃ শাহিনুজ্জামান খান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। পুলিশ হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা করছে।