কানিহারীতে ৪র্থ দিনেও ভিজিএফ বিতরন করলেন চেয়ারম্যান উজ্জ্বল

কামরুজ্জামান মিনহাজ, ত্রিশালঃঃ ঈদুল আযহাকে সামনে রেখে সরকারের বরাদ্ধ গরীব,অসহায় ও দুস্থদের মাঝে ভিজিএফের ১০কেজি করে চাল সর্বোচ্চ শৃঙ্খলাবদ্ধ ভাবে বিতরণ করেছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কানিহারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী উজ্জ্বল।

২৫জুলাই সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ কার্যালয় সামনে বিতরনের ৪র্থ দিন করোনার এই কঠিন সময়ের কথা চিন্তা করে সামাজিক দুরত্ব বজায় রেখে ডিজিটাল মাপে সঠিক ওজনে পরিষদ চেয়ারম্যান উজ্জল এই ভিজিএফ বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত ট্যাগ অফিসার উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মুশফিকুর রহমান ইউ পি সচিব ও ইউ পি সদস্যগণ,ইউনিয়নের স্বেচ্ছাসেবক গণ উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান উজ্জল জানান, করোনার দীর্ঘসময় ক্লান্তিকালে ইউনিয়নের সকল মেম্বারদের সহযোগীতা নিয়ে সমাজে যারা প্রকৃত গরীব, অসহায়, ও সুবিধা বঞ্চিত তারা যেন আসন্ন ঈদে খাদ্য সংকটে না থাকে ঐসব গরীব অসহায়দের সঠিক তালিকা করে ৭১২৪ জন গরীব অসহায়কে এই ভিজিএফ সুবিধা দেওয়া হচ্ছে। চাউল বিতরণে ইউপি চেয়ারম্যান কে সর্বাত্মক ভাবে সহযোগিতা করেন ইউনিয়নে নিয়োজিত স্বেচ্ছাসেবক গণ।