কাতারে চালু হয়েছে বাংলাদেশী মালিকানাধীন অনলাইন সুপারশপ

কাতারে চালু হয়েছে বাংলাদেশী মালিকানাধীন অনলাইন সুপারশপ

জাকারীয়া খালিদ:: কাতারে চালু হয়েছে বাংলাদেশী মালিকানাধীন অনলাইন সুপারশপ ‘গ্রোসি টাইম’ । এই অনলাইন শপে নানা ধরণের বাংলাদেশী তাজা শাক-সবজী, বিভিন্ন দেশের হরেক রকমের ফল থেকে শুরু করে সকল ধরণের নিত্যপণ্য পাওয়া যাবে বলে জানিয়েছেন গ্রোসি টাইমের স্বত্তাধিকারী রাজিব খান।

তিনি আরও বলেন, বিশ্ব এখন করোনা মহামারীর মধ্য দিয়ে যাচ্ছে। মানুষ অতি প্রয়োজন ছাড়া পারতপক্ষে বাসার বাইরে বের হয়না। এমতাবস্থায় নিত্যপণ্যের জন্য বাধ্য হয়েই বাসা থেকে বের হতে হচ্ছে। সুরক্ষাবিধি মেনে বাসা থেকে বের হয়েও অনেকে করোনায় আক্রান্ত হয়ে যাচ্ছে। এমতাবস্থায় অন্তত নিত্যপণ্যের জন্য যেন বাসার বাইরে যেতে না হয় সেইদিকে লক্ষ্য রেখে কাতার প্রবাসীদের পাশে দাঁড়িয়েছে ‘গ্রোসি টাইম’ । কাতার প্রবাসীরা চাইলে এখন থেকে তাদের নিত্যপণ্য ঘরে বসেই ক্রয় করতে পারবেন।

রাজিব খান জানান, আমরা বিভিন্ন দেশ থেকে প্রতিনিয়ত তাজা শাক-সবজি ও ফল-মূল আমদানী করে থাকি। এই পণ্যগুলি আমরা কাতারের বিভিন্ন মার্কেটে সরবরাহ করে থাকি তাই আমাদের আমদানী প্রক্রিয়া চলমান থাকে সবসময়। এই আমদানী চলমান থাকার কারণে আমাদের কাছে সবসময় তাজা পণ্যটাই থাকে। তাই আমাদের অনলাইনে যারা অর্ডার করছে তাদের কাছে আমরা সবচেয়ে তাজা পণ্যটাই তুলে দিতে পারি।

বাংলাদেশী তাজা শাক-সবজি ও বিভিন্ন দেশের তাজা ফল-মূল ঘরে বসেই অর্ডার করতে পারবেন http://www.grocytime.com এই ওয়েবসাইটে। ক্যাশঅন ডেলিভারির সুযোগ রয়েছে। পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করা যাবে।