করোনা মোকাবেলায় আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের সাবান বিতরণ

করোনা মোকাবেলায় আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের সাবান বিতরণ

শামিম ইশতিয়াক, ময়মনসিংহ প্রতিনিধি:: ময়মনসিংহে করোনা ভাইরাস সচেতনতা, প্রতিরোধ ও প্রতিকারের লক্ষে ও জনসচেতনতার অংশ হিসেবে ও মসজিদে আগত মুসুল্লিদের মাঝে পরিচ্ছন্নতার লক্ষে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের আহব্বায়ক কমিটির সদস্য ও ছাত্রলীগ নেতা মোঃ শরিকুল হক খানের নেতৃত্বে বিভিন্ন মসজিদে সাবান ও মাস্ক বিতরণ করে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত-উর রহমান শান্তর নির্দেশে ও ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্যসাচীর সার্বিক সহযোগিতায় আজ বিভিন্ন মসজিদের অজুখানায় সাবান বিতরণ ও মসজিদে আগত মুসুল্লির মাঝে মাস্ক বিতরণ কর্মসূচী পালন করে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ ।

কর্মসূচি চলাকালীন সময়ে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের আহব্বায়ক কমিটির সদস্য ও ছাত্রনেতা মোঃ শরিকুল হক খান বলেন করোনা ভাইরাস প্রতিরোধে। মসজিদে আগত মুসুল্লিরা অজুর আগে যেন হাত ধৌত করতে পারে এবং সচেতনতার লক্ষে পরিচ্ছন্ন থাকতে পারে তার জন্যেই এই আয়োজন, জাতীর পিতা যেভাবে এদেশের দুঃসময়ে জনগণের পাশে থেকে সর্বদা কাজ করেছে তেমনি দেশের যে কোন পরিস্থিতিতে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জনগণের পাশে থাকবে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ।

পরে ছাত্রলীগ নেতা মোঃ শরিকুল হক খান দেশবাসীকে পরিস্কার পরিচ্ছন্নতা ও সচেতন থাকতে বার বার হাত ধৌত করা ও সবাইকে ঘরে অবস্থান করতে অনুরোধ জানান।