ওয়ালটন পণ্যের রেজিস্ট্রেশন করলেই মিলছে টাকা

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: যাত্রা শুরুর পর থেকেই পণ্যের গুণগত মান ও সেবাকে পুঁজি করে গ্রাহকদের মন জয় করেছে দেশি প্রতিষ্ঠান ওয়ালটন। ফ্রিজ, টেলিভিশনসহ অন্যান্য প্রযুক্তিপণ্য বাজারে এনে খুবই অল্প সময়ে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানের একটিতে পরিণত হয়েছে ওয়ালটন।

দেশিপণ্যের প্রতি গ্রাহকদের ভালোবাসা আর হাতে হাতে মানসম্মত পণ্য পৌঁছে দেওয়ায় আমাদের দেশে বিদেশি পণ্যের আধিপত্য যেমন কমেছে, তেমনি বিভিন্ন পণ্যে অতিরিক্ত মুনাফার সুযোগ সীমিত করার অনেকটাই কৃতিত্ব দিতে হবে দেশি প্রতিষ্ঠান ওয়ালটনকে।

পণ্যের মান ও গ্রাহকসেবা নিশ্চিত করতে সব সময়ই নিত্যনতুন পদক্ষেপ নিয়েছে ওয়ালটন। এরই ধারাবাহিকতায় চালু করা হয়েছে ডিজিটালাইজেশন কার্যক্রম। ফলে ওয়ালটন পণ্য কেনার সময় রেজিস্ট্রেশন করে ডিজিটাল সেবার আওতায় চলে আসবেন ক্রেতারা। পণ্যের উৎপাদন থেকে শুরু করে পণ্যের প্রতিটি পর্যায়ের তথ্য সংরক্ষিত থাকবে প্রতিষ্ঠানটির সার্ভারে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়ালটন জানায়, দেশের সব ওয়ালটন প্লাজা ও পরিবেশকদের কাছ থেকে পণ্য কেনার সময়ই সেটি রেজিস্ট্রেশন করা হচ্ছে। এতে গ্রাহকের নাম, ফোন নম্বর ও পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটন সার্ভারে সংরক্ষিত থাকছে। ফলে গ্রাহকদের আরো দ্রুত ও দক্ষতার সঙ্গে বিক্রয়োত্তর সেবা দেওয়া সম্ভব হবে বলে জানিয়েছে ওয়ালটন।

ডিজিটালাইজেশন সেবা দেওয়ার জন্য একটি ওয়েবসাইট করেছে ওয়ালটন। এখান থেকে গ্রাহকরা অনলাইনে বিক্রয়োত্তর সেবা নিতে পারবেন। জানতে পারবেন পণ্যটি কোন পর্যায়ে আছে, কখন ডেলিভারি হবে, এমন বিভিন্ন তথ্য। এ ছাড়া গ্রাহকের নম্বরে ফোন করে কাঙ্ক্ষি০ত ফিডব্যাকও পাওয়া যাবে।

ডিজিটালাইজেশন ক্যাম্পেইনে অংশগ্রহণে ক্রেতাদের উৎসাহিত করতে পুরস্কারের ব্যবস্থা করেছে ওয়ালটন। প্রতিটি পণ্যের রেজিস্ট্রেশনের পর একটি এসএমএসের মাধ্যমে ক্যাশ ভাউচার পৌঁছে যাবে গ্রাহকদের মোবাইল নম্বরে। একজন ক্রেতা প্রতিবার রেজিস্ট্রেশন করে পাবেন এক লাখ থেকে শুরু করে সর্বনিম্ন ২০০ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার। এভাবে প্রতিদিন ২০ লাখ বা তার কম বেশি টাকার ক্যাশ ভাউচার দেওয়া হবে ওয়ালটন থেকে।

রেজিস্ট্রেশনের পর ক্রেতার মোবাইল নম্বরে ক্যাশ ভাউচারের পরিমাণ উল্লেখ করে একটি এসএমএস যাবে। ক্রেতারা প্রাপ্ত ক্যাশ ভাউচারের সমমূল্যের ওয়ালটন পণ্য কিনতে পারবেন। এ ছাড়া বেশি মূল্যের কোনো পণ্য কিনলে ক্যাশ ভাউচারে জেতা অর্থও তার সঙ্গে যোগ করা যাবে। পাশাপাশি ক্যাশ ভাউচারে কেনা পণ্যের রেজিস্ট্রেশন করে আবার ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ থাকছে।

চলতি ২ অক্টোবর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্যাশ ভাউচার জেতার সুযোগ থাকছে। ১০ হাজার টাকা বা তার বেশি মূল্যের পণ্য কিনলেই পাওয়া যাবে এই অফার। আপাতত মোবাইল ফোন বাদে ওয়ালটনের অন্য সব পণ্যের জন্য এই অফার প্রযোজ্য। এই ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় তিন মাসে আনুমানিক ১৫ থেকে ২০ কোটি টাকা পেতে পারেন গ্রাহকরা।