এরশাদের ৯০ তম জম্মবার্ষিকী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এরশাদের ৯০ তম জম্মবার্ষিকী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রকিবুল হাসান ফরহাদ:: সদ্য প্রয়াত জাতীয় পার্টির প্রতিষ্টাতা ও জাতীয় সংসদের রিরোধীয় নেতা পল্লীবন্ধু আলহাজ্জ হুসাইন মোহাম্মাদ এরশাদের ৯০ তম জম্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২০ শে মার্চ শুক্রবার ময়মনসিংহ জেলা পল্লীবন্ধু পরিষদের আয়োজনে সদরের আকুয়া জুবলী কোয়াটারের মোড়ে দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল এবং দোয়া-মুনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির আহবায়ক মোঃ রুবেল আলী (এসডি রুবেল), যুগ্ন আহবায়ক মো: এমদাদুল হক মিলন,আতাউল করিম খোকন,আলী হোসেন, আনিছুর রহমান আনিছ, আব্দর রহমান ময়না, আহবায়ক একে স্বপন,সদস্য গোলাম মোস্তফা মোঃ সোহেল, ৩০নং ওয়ার্ডের আহবায়ক মোঃ বোরহান উদ্দিন সিজার প্রমুখ

এসময় নেতৃবৃন্দ শিক্ষার্থীদের উদ্দেশ্যে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে সচেতনতামোলক বিভিন্ন পরামর্শদেন । সেই সাথে তারাও যেন পরিবারসহ অন্যান্যদেরকে সচেতনতা করতে পারেন ও বিদেশ থেকে আশা স্বজনদেরকে কি কি করতে হবে তার দিকনির্দেশনা প্রদান করেন।

পরে করোনা ভাইরাস থেকে দেশবাসীকে হেফাজতের লক্ষে এবং একই সঙ্গে একই সাথে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনায় মহান আল্লাহ তায়ালার দরবারে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আরিফ রববানী।