উন্নয়ন ও সংস্কারের মাধ্যমে সমাজকে বদলাতে চায় আউলাদুল ফরহাদ

আউলাদুল ফরহাদ
আউলাদুল ফরহাদ
নিজস্ব প্রতিবেদকঃঃ  ১৯৯৭ সালে নয়টি (০৯) ওয়ার্ড নিয়ে প্রতিষ্ঠিত দেশের ঐতিহ্যবাহী ময়মনসিংহের ত্রিশাল পৌরসভা । নজরুলের স্মৃতিধন্ন ত্রিশাল কালের বিবর্তনে  পৌরসভায় উন্নিত হবার পর উন্নয়নে বেপক সাড়া ফেলে । এই উন্নয়নের দ্বারা বজায় রাখতে তরুনদের এগিয়ে আসার সাথে সাথে সমাজের অবক্ষয় গুলোকে মুছে দিয়ে সমাজিক উন্নয়ন চলমান রাখার প্রত্যয় নিয়ে এগিয়ে আসার এক নাম আউলাদুল ফরহাদ। সাবেক ছাত্রলীগ ও সাবেক যুবলীগ নেতা পৌরসভার ৬ নং ওয়ার্ডের বাসিন্দা তরুণ সমাজ সেবক, অন্যায়ের প্রতিবাদে যার রয়েছে ব্যাপক সুনাম, সমাজ সংস্কারে মাধ্যমে অত্যাধনিক  শান্তিময় এলাকা প্রতিষ্ঠা করতে কাজ করে যাচ্ছেন আউলাদুল ফরহাদ।

আউলাদুল ফরহাদ রাজনীতির পাশা-পাশি বিভিন্ন সামাজিক  সংগঠন গুলোতে  জড়িত রয়েছেন।অসহায় পাশে থাকাই তার নৈতিক চরিত্র। মাদকের হাত থেকে তরুন সমাজকে ফিরিয়ে সামাজিক উন্নয়নের কাজে তাদেরকে সাথে  নিয়ে একটি সুন্দর সমাজ গড়া তার লক্ষ্য।

পৌরসভা নির্বাচনকে সামনে রেখে এলাকার উন্নয়নের কথা মাথায় রেখে, মাদক মুক্ত,  বসবাস উপযোগী একটি সুন্দর সমাজ গড়ার লক্ষ্যে  পৌরসভার ৬নং ওয়ার্ড এলাকাবাসীরা মিলে  আউলাদুল ফরহাদকে নিয়ে গুনজন সৃষ্টি করছেন। শিক্ষিত তরুণ সমাজসেবককে জনপ্রতিনিধি হিসেবে পেতে পৌরসভার ৬নং ওয়ার্ডের সচেতন মহল আশা পূরণের স্বপ্ন দেখছেন।