ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন ডাঃ মাহবুবুর রহমান লিটন

এস.এম.জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহঃ মহামারি করোনা ভাইরাসে চলমান দুঃসময়ে গোটা বিশ্ব আজ দিশেহারা তার মধ্যে আবার দেশের বিভিন্ন নিম্নাঞ্চল বন্যায় তলিয়ে অসহনীয় দূঃক্ষকষ্টের মধ্যে শিশু বৃদ্ধ নিয়ে দিন পার করছে অসহায় পরিবার গুলো,অন্য দিকে সামনে ঘনিয়ে আসছে ঈদুল আযহা। এর ভিতর দিয়েই চলছে জীবন যাত্রা মানবিক মানুষ গুলো হাত বাড়িয়ে দিয়েছে একে অন্যের প্রতি।

পিছিয়ে পড়া ক্ষেত্রকে প্রচুর শ্রম দিয়ে মহামারিকে পরাজয় করে এগিয়ে নিতে হবে সামনের দিকে।মুসলিমদের ধর্মীয় ঈদ উৎসব অতি নিকটে।তাই ত্রিশাল উপজেলাবাসী ও ময়মনসিংহ জেলাবাসীকে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন, বিশিষ্ট সমাজসেবক, বিএনপি পরিবারের উজ্জল নক্ষত্র সুনামধন্য চিকিৎসক ও বিএনপির জাতীয় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সম্মানিত সদস্য,ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক,ডাঃ মাহবুবুর রহমান লিটন।

ডাঃমাহবুবুর রহমান লিটন এক শুভেচ্ছা বার্তায় বলেছেন, সারা পৃথিবী জুড়ে বইছে মহামারি করোনা ভাইরাস দুঃসময়।অন্য দিকে বন্যা যার ফলে ভালো নেয় সাধারণ মানুষের মনের অবস্থা। তার মধ্যে আবার সামনে ঈদুল আযহা। এতে করে মানুষের মাঝে নেই তেমন কোন আনন্দ। তার পরেও মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া কামনা করি তিনি যেন আমাদের সবাইকে হেফাজত করেন।

আমাদের সব বালা মসিবত দূর করে আমাদের রক্ষা করেন। বন্যা প্লাবিত পরিবারের প্রতি সমবেদনা জানাই,সেই সাথে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ত্রিশাল ও ময়মনসিংহবাসীকে জানাই আন্তরিক ভালবাসা ও ঈদুল আযহা’র শুভেচ্ছা,ঈদ মোবারক। ঈদুল আযহা উপলক্ষে সবার জীবনে বয়ে আসুক ঈদ আনন্দ উল্লাস।

বার্তা প্রেরক
এস.এম.জামাল উদ্দিন শামীম
০১৭২২-৩১৯০৬৭
ময়মনসিংহ।