আমি ঈদ করবো দরিদ্র ও এতিমদের নিয়ে – মেয়র আনিছ

কামরুজ্জামান মিনহাজঃঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় করোনাভাইরাস প্রতিরোধে পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান এর পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে। ২৮ জুলাই মঙ্গলবার পৌরবাসীর মাঝে এ মাস্ক তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় মেয়র এবিএম আনিছুজ্জামান বলেন, এবার আমার ঈদ হবে গরিব মানুষ ও এতিমদের সাথে নিয়ে । তিনটি গরু কোরবানীর মাধ্যমে গরীবদের জন্য দুইটি এবং এতিমদের জন্য একটি গরুর কোরবানির মাংস বিতরণ করা হবে । বাড়ি বাড়ি খোঁজ খবর নেয়া হচ্ছে । তাদের ঈদ সামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণ করা হবে । সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ কার্যক্রম চালানো হবে। ডাল, চাল, আটা, তেল , চিনি, সেমাই, প্রয়োজন বুঝে তাই দেয়া হবে।
ত্রিশালবাসী ও দলীয় নেতা- কর্মীদের উদ্দেশ্যে অনুরোধ জানিয়ে মেয়র আনিছুজ্জামান আনিছ বলেন, আপনারা ঈদের পোশাক না কিনে, সেই টাকা দিয়ে বাড়ির পাশের দরিদ্র পরিবারকে সহায়তার মাধ্যমে ঈদ পালন করুণ ।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, কোরবানীর ঈদে আপনারা যে জামাটা কিনতেন, সেই জামাটার টাকা দিয়ে আপনার পাশে যে দরিদ্র পরিবারটি আছে তাকে নিয়ে ঈদ পালন করুন। আমার মনে হয় না এতে আপনার জামা পড়ার থেকে কোনো অংশে আনন্দ কম হবে। সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে মেয়র এবিএম আনিছুজ্জামান বলেন, ত্রিশাল পৌরসভা তথা উপজেলার প্রতিটি মানুষের প্রতি আমার অনুরোধ থাকবে কারো ঘরে খাবার না থাকলে, কোনো অসুবিধা থাকলে আমাকে জানান। আমি আমার সাধ্য অনুযায়ী প্রয়োজনমত পৌঁছে দেবো।

মেয়র আনিছ বলেন, করোনায় আক্রান্ত হয়ে যত লোক মারা গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করছি। আল্লাহ যেন আমাদের এ থেকে শিগগির রেহাই দেন।