অসহায় বাবা ছেলের চিকিৎসার দায়িত্ব নিলেন ডেন্টিষ্ট ডাঃ সুরাইয়া শিউলী

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহের ভালুকায় ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকার আহবানে সাড়া দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া ভালুকা উপজেলার ৭নং মল্লিক বাড়ি ইউনিয়নের সাতেংঙ্গা গ্রামের মোঃ শহিদ মিয়া (৫০) ও তার ছেলের চিকিৎসার সমস্ত দায়িত্ব নিলেন ডেন্টিষ্ট ডা: সুরাইয়া শিউলী।

ডাঃ সুরাইয়া শিউলী আজ থেকে ওনার চিকিৎসা শুরু করেছে। তিনি একদল মেডিকেল টিম নিয়ে সকালে সাতেংগা অসহায় পরিবারের বাড়িতে যান তার সুচিকিৎসার জন্য।

ডেন্টিষ্ট ডাঃ সুরাইয়া শিউলী জানান, ফেইসবুকে পোষ্ট দেখে আমি অসহায় শহিদের খোজ খবর নেই। একদিন নিজে গিয়ে তার চিকিৎসার সমস্ত খরচ বহন করবো বলে তার পরিবারকে জানাই।

আজ আমি প্রাথমিকভাবে শহীদকে টিট্রমেন্ট করতে দুইজন চিকিৎসক কে নিয়ে তার গ্রামের বাড়ি সাতেংগা গিয়ে প্রাথমিক টিট্রমেন্ট করে যা বুঝা গেছে দীর্ঘ সাত মাস ধরে সে চিকিৎসার অভাবে বিছানায় পড়ে থাকায় মেরুদন্ডের হাড় ভেংগে গেছে! কোমড় থেকে পা পর্যন্ত অবস হয়ে গেছে। সমস্ত শরীরে পঁচন ধরে গা হয়ে গেছে। হয়তো সে বেশিদিন বাচবে না! তবে দেশে লক-ডাউন থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ বা ঢাকায় এই মুহুর্তে নেয়া যাচ্ছেনা! তবে তার বাড়িতে রেখে আমি আপাদত কয়েকদিন চিকিৎসা করে ময়মনসিংহ বা ঢাকার নিয়ে নিজের অর্থায়নে টিট্রমেন্ট করবো। শহিদ মিয়ার অসুস্থ্য ছেলেরও চিকিৎসার দায়িত্ব নেন বলে তিনি জানান। তিনি আরও আমার একটু প্রচেষ্টায় যদি ওনি ওনার ছেলে সুস্থ হয় তবে নিজেকে ধন্য মনে করবো। তিনি সবার কাছে অসহায় পরিবারের জন্য দোয়া চেয়েছেন।